সংবাদ শিরোনামঃ
কালিগঞ্জের নলতা ইউনিয়ন জামায়াতের “কর্মী শিক্ষা শিবির” অনুষ্ঠিত রাজশাহী-৪ আসনের সাবেক এমপি এনামুল হক ঢাকায় গ্রেপ্তার কালিগঞ্জে ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী উদযাপন দেবহাটায় শহীদ আসিফে’র কবর জিয়ারতে নবাগত ডিসি, এসপি অবৈধ দখলদারদের হাত থেকে মৎসঘের উদ্ধারের দাবিতে শ্যামনগরে সংবাদ সম্মেলন দেবহাটায় শিশু ফোরামের বার্ষিক সমাবেশ দেবহাটার কুলিয়ায় বাস দূর্ঘটনায় অল্পের জন্য বেঁচে গেলো ৫০যাত্রী বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল বুড়িগোয়ালিনী ইউনিয়ন শাখা অফিস উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা প্রাইমারি স্কুলে চাকুরী দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ  দেবহাটায় ঘেরের ভেড়িতে অসময়ে তরমুজ চাষ করে স্বাবলম্বী হচ্ছে কৃষক
শ্যামনগরে ১২২ নং খোলপেটুয়া সরঃ প্রাথঃ বিদ্যালয়ের সহকারী শিক্ষক দেলোয়ার হোসেনের রিরুদ্ধে তদন্ত সম্পূর্ণ

শ্যামনগরে ১২২ নং খোলপেটুয়া সরঃ প্রাথঃ বিদ্যালয়ের সহকারী শিক্ষক দেলোয়ার হোসেনের রিরুদ্ধে তদন্ত সম্পূর্ণ

গাবুরা(শ্যামনগর) প্রতিনিধিঃ
সাতক্ষীরা জেলার উপকূলবর্তী দ্বীপ ইউনিয়ন ১২ নং গাবুরার ১২২ নং খোলপেটুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক দেলোয়ার হোসেনের বিরুদ্ধে স্থানীয় সুধীজনদের বিভিন্ন অভিযোগের উপর সরকারী শিক্ষাকর্মকর্তাদের বিভাগীয় তদন্ত ছিল (৩ রা সেপ্টেম্বর) ১২২ নং খোলপেটুয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে সুধীজন সহ  শিক্ষক শিক্ষিকা ও স্থানীয়রা উপস্থিত ছিলেন।
স্থানীয় সুধীজন প্রতিবেদককে জানান, ১২২ নং খোলপেটুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত  প্রধান শিক্ষক দেলোয়ার হোসেনকে নিয়ে নানান অভিযোগ স্থানীয়দের।
অপার দিকে এলাকায় বেশ কিছু জনসাধারণ রয়েছে  ভারপ্রাপ্ত  প্রধান শিক্ষককের ভালো দিক তুলে ধরে বলেন, শিক্ষক হিসেবে দেলোয়ার ভাল শিক্ষা দান করে থাকেন ।
সব মিলে আমরা স্থানীয় জনসাধারণ আমাদের বিদ্যালয়টি সুন্দর ভাবে চলবে, এজন্য অফিসারগনের নিকট আমাদের চাওয়া এটাই।
অভিযোগকারীর মধ্যে মামুন বলেন, ১২২ নং খোলপেটুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেলোয়ার হোসেনের বিরুদ্ধে বিদ্যালয় পরিচালনা সহ বিভিন্ন মানুষের নিকট নানান প্রতিশ্রুতি দেওয়ার নাম করিয়ে টাকা নেওয়ার অভিযোগ রয়েছে।
সেটির তদন্ত পূর্বে হয়েছিল, সেই তদন্ত পূনারায় আজ আবার হচ্ছে। আমরা আশা করব তদন্ত কর্মকর্তা মহোদয়ের নিকট সুষ্ঠু সমাধান করে বিদ্যালয়টি সুন্দর ভাবে যাহাতে পরিচালিত হয়।
বিদ্যালয়ের  ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন জানান, একটি মহল আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে আমাকে এই বিদ্যালয় হতে অন্যত্রে সরানোর পায়তারা করে চলেছে।
বিদ্যালয়ের স্বার্থে আমি সর্বক্ষনিক কাজ করি।
তিনি আরও বলেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও সদস্য হতে একটি মহল এগুলো করছে। সরকারী বিধি মোতাবেক তাদের কোন যোগ্যতা না থাকায় তারা এই ধরনের প্রচার বা কর্মকান্ড চালিয়ে যাচ্ছে।
তদন্ত কর্মকর্তা গৌরঙ্গ গাইন সহকারী শিক্ষা অফিসার বলেন, আমরা দীর্ঘ সময় ধরে স্থানীয়দের অভিযোগ ও প্রধান শিক্ষক দোলোয়ার হোসেনের বক্তব্য শুনেছি এবং  অভিযোগ লিখিত নিয়েছি।উধর্তন কর্মকর্তার নিকট উপস্থাপন করবো।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড